Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অটোচালকের হত্যাকারী ২ যুবক আটক

ফলোআপ

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০১ এএম

জামালপুরের সরিষাবাড়ীতে অটোরিকশা চালক হাফিজুর রহমানকে (৩৫) শ্বাসরোধে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ। গত সোমবার গভীর রাতে ওসি আবু মো. ফজলুল করিম ও পরিদর্শক (তদন্ত) জোয়াহের আলম খানের নেতৃত্বে সরিষাবাড়ী থানার পুলিশ অভিযান চালিয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করে। আটককৃতরা হল- সরিষাবাড়ীর ডোয়াইল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মোহন মিয়া (১৮) ও টাঙ্গাইলের ধনবাড়ির বীরতারা গ্রামের আবদুল মালেকের ছেলে সোহেল রানা (২৩)।
ওসি জানান, অটোরিকশা চালক হাফিজুর রহমানকে গলায় গামছা পেঁচিয়ে গত ১৯ জুন রাতে মোহন মিয়া ও সোহেল রানা শ্বাসরোধে হত্যা করে। পরে অটোরিকশাটি ছিনতাই করে। এ ঘটনায় পরদিন নিহতের ছোটভাই আনিছুর রহমান বাদি হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা করেন। এরপর পুলিশ প্রযুক্তি ব্যবহার করে ২ আসামি সনাক্ত করতে সক্ষম হয় ও সোর্স নিয়োগের মাধ্যমে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়। পরে আসামিদের তথ্য অনুযায়ী নিহতের মোবাইল ও ছিনতাইকৃত অটোরিকশাটি টাঙ্গাইল সদরের বৈল্লা বাজার থেকে উদ্ধার করা হয়।
ওসি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যার কথা স্বীকার করেছে। অটোরিকশা ছিনতাইয়ের জন্যই এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে বলে তারা জানিয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে আসামিদের ১৬৪ ধারায় জবানবন্দীর জন্য আদালতে সোপর্স করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ