Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০১ এএম

বিয়ে সংক্রান্ত পারিবারিক বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত কৃষক আবুল শাহর (৫৫) মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
স্থানীয়রা জানান, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় গত সোমবার সকাল ১০টার দিকে কৃষক আবুল শাহর বাড়ির পাশের মাঠে কাজ করার সময় বিয়ে সংক্রান্ত পারিবারিক বিরোধ নিয়ে প্রতিবেশী মইজুদ্দিন শাহর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ সময় ক্ষিপ্ত হয়ে মইজুদ্দিনের হাতে থাকা ধারালো হাসুয়া আবুল শাহর পেটে ঢুকিয়ে দেন। এতে আবুল শাহর পেটের নাড়ি-ভুঁড়ি বের হয়ে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল তার মৃত্যু হয়।
দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান জানান, পারিবারিক বিরোধ নিয়ে প্রতিপক্ষ প্রতিবেশীর হামলায় আহত কৃষক আবুল শাহ মারা যাওয়ার খবর শুনেছি। তবে এ ঘটনায় এখনও মামলা হয়নি বলেও তিনি জানান।
এদিকে ঘটনার পরপরই হামলাকারী মইজুদ্দিন শাহ্সহ বাড়ির লোকজন পালিয়ে গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। হামলাকরী মইজুদ্দিন শাহ একই এলাকার রতন শাহ ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ