Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

ময়মনসিংহ কারাগারে করোনায় কয়েদির মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৯:৩৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক কয়েদি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে। বিষয়টি মঙ্গলবার বিকেলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন।
জানা যায়, উপজেলার রাজিবপুর ইউনিয়নে উজানচরনওপাড়া গ্রামের মৃত আমজাদ আলীর ছেলে অনুকুল ইসলাম (৪০) প্রায় ৯মাস ধরে মাদক মামলায় জেল খাটছেন। গত সোমবার রাতে করোনা উপসর্গ নিয়ে ময়মনসিংহ জেলা কারাগারে তার মৃত্যু হয়। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করলে করোনা পজেটিব আসে। মঙ্গলবার সন্ধ্যারপর নিহতের লাশ বাড়িতে পৌছলে ইসলামী ফাউন্ডেশনের ৫সদস্যের একটি দল জানাযা শেষে তার পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করে। এ সময় তাদের সহযোগিতা করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোদাব্বিরুল ইসলাম ও স্থানীয় স্বেচ্ছাসেবক এসএম ফারুক।
উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন বলেন, দুপুরে আনুষ্ঠানিক ভাবে কয়েদির মৃত্যুর খবর জানানো হয়। নিয়ম মেনে সন্ধারপর নিহতের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৮ নভেম্বর, ২০২০
২৮ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন