Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

গাজীপুরে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০০ এএম

গাজীপুর মহানগরীর টঙ্গীতে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর হোসেন পিংকু নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। গত সোমবার দিবাগত রাতে টঙ্গীর টিঅ্যান্ডটি এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, গুলি, এক হাজার ৯০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

নিহত জাহাঙ্গীর হোসেন পিংকু চাঁদপুরের গোসাইর চর গ্রামের আবু জাফরের ছেলে। তিনি ঢাকার বনানীর সাততলা বস্তি এলাকায় বসবাস করতেন। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, গত সোমবার রাত দেড়টার দিকে র‌্যাবের একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বাজার এলাকায় কয়েকজন মাদক ও অস্ত্র বিক্রেতা অবস্থান করছেন। পরে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অস্ত্রধারীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষায় পাল্টা গুলি ছোড়ে। এ সময় পিংকুর সহযোগিরা পালিয়ে গেলেও পিংকু গুলিবিদ্ধ হয়। তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় র‌্যাবের এক সদস্য আহত হয়েছেন। নিহত জাহাঙ্গীর হোসেন পিংকুর বিরুদ্ধে গুলশান, বনানীসহ বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র ও মাদক আইনে ১৪টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক-বিক্রেতা-নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ