Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হাতিয়ায় অগ্নিকান্ডে নিহত ৩

হাতিয়া (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০০ এএম

নোয়াখালীর হাতিয়া চেয়ারম্যানঘাটে ভয়াবহ এক অগ্নিকান্ডে অগ্নিদগ্ধ ২ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আরেকজন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে। এ সময় অগ্নিদগ্ধসহ আরও তিনজন আহত হয়েছে। গত সোমবার দিবাগত রাত আনুমানিক ১০টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গনিপুরের মহিবুল হাসান নিপু (৪০), হাতিয়ার বয়ারচরের রহমত (২৬) ও একই এলাকার খালেদ (৪৫)।

মৃত্যু থেকে বেঁচে যাওয়া শহিদ জানান, রাতে তিনিসহ মোট পাঁচজন ছিলেন। দোকানের মালিক নিপুসহ তিনজন পেছনে হিসাব করছিলেন। সামনে ছিলেন ২ জন। রাত ১০টায় হঠাৎ দোকানের সামনে থেকে বিকট শব্দ করে আগুন লেগে গিয়ে দ্রুত আগুন দোকানের পেছনে চলে যায়। এ সময় তিনি আগুনসহ লাফ দিয়ে বাইরে বের হয়ে অচেতন হয়ে যান। পরে জানতে পারেন দোকানের মালিক নিপু এবং কর্মচারি রহমত মারা যায়। এদিকে আশঙ্কাজনক অবস্থায় রাতে খালেদ নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে গতকাল মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে চেয়ারম্যানঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুল হালিম জানান, অগ্নিকান্ডে দুইজন মারা যায়। আরেকজন ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এছাড়া আহত হয়েছে আরও ৩ জন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, নিহত নিপুর তেল ও গ্যাস সিলিন্ডারের দোকান থেকেই আগুনের সূত্রপাত হয়। সুবর্ণচর উপজেলা ফায়ার সার্ভিসসহ স্থানীয়দের প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয় বলে জানানও তিনি। তারপরেও অগ্নিকান্ডের মূল কারণ, হতাহত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানতে ফায়ার সার্ভিস একটি তদন্ত কমিটি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড

১৬ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ