Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

চাকরি হারিয়ে তরুণীর আত্মহত্যা

যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০০ এএম

রাজধানীতে চাকরি হারিয়ে গলায় ফাঁস দিয়ে মুন্নি আক্তার (২০) নামে এক তরুণী আত্মহত্যা করেছে। গত সোমবার রাতে তেজগাঁওয়ে তেজকুনিপাড়ার একটি বাসায় এ ঘটনা ঘটে। মুন্নি একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতো। কিন্তু করোনার কারণে তার চাকরি চলে যায়।
মুন্নির বাবা মো. মিজান জানান, চাকরি না থাকায় গত সোমবার সন্ধ্যার দিকে বাসায় সবার অগোচরে নিজের রুমের দরজা বন্ধ করে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে, রাজধানীর বনানী সাততলা বস্তির একটি বাসা থেকে মুসা মিয়া (২২) নামের আরেক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মুসা পটুয়াখালির বাউফল উপজেলার ইউসুফ আলীর ছেলে।
বনানী থানার এসআই মো. দেলোয়ার হোসাইন জানান, সাত তলা বস্তির একটি বাড়িতে স্ত্রী পরিবার নিয়ে ভাড়া থাকতো মুসা। গত সোমবার রাতে খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পড়ে। এরপর গভীর রাত তার স্ত্রী ঘুম থেকে উঠে রুমেই আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মুসাকে দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে রাত আড়াইটা দিকে লাশটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ দুটি ময়নাতদন্ত শেষে স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

Show all comments
  • jack ali ২৪ জুন, ২০২০, ১২:৪৮ পিএম says : 0
    If we muslim have the knowledge of Qurán and Sunnah then these people should not commit suicide.. because in Islam suicide is a major crime. The main reason also people are committing suicide because of the Government.. They failed to protect our people by giving them all sort of support like Food/Shelter/medical treatment/education/security/and live with dignity.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ