Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

চুরির অভিযোগে কিশোরকে নির্যাতন

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০০ এএম

কুড়িগ্রামের ভ‚রুঙ্গামারীতে মসজিদের চুরির অভিযোগে এক কিশোরকে অমানবিক নির্যাতন করেছে স্থানীয়রা। এ ঘটনায় এক ইউপি সদস্যসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ১১টায় জেলার ভূরুঙ্গামারী উপজেলার বলদিয়া ইউনিয়নের মংলারকুটি গ্রামে এ ঘটনা ঘটে। আটক দুইজন হলো ইউপি সদস্য রাজু আহম্মেদ ও স্থানীয় মাতব্বর জাফর আলী। পুলিশ ও স্থানীয়রা জানায়, মংলারকুটি গ্রামের মসজিদে সোলার ও ব্যাটারী চুরি হয়।

ওই চুরিতে জড়িত সন্দেহে একই গ্রামের জসীম উদ্দিনের ছেলে কিশোর মাহবুবুর রহমানকে বাড়ি থেকে ডেকে নিয়ে স্থানীয় কয়েকজন। তাকে প্রথমে গাছের সাথে বেঁধে পরে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে।

এ সময় কিশোরের মা মালেকা বেগম ছেলেকে উদ্ধার করতে গেলে তার সামনে নির্যাতনের মাত্রা আরো বেড়ে যায়। নির্যাতনের ফলে মাহবুবুর অজ্ঞান হয়ে পড়লে তাকে ভ‚রুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন মা। এদিকে এই অমানবিক ঘটনা এলাকায় আলোচনা সৃষ্টি হলে রাতেই অভিযুক্তদের আটক করে পুলিশ।

কচাকাটা থানার ওসি মামুন অর রশিদ জানান, রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দুজনকে আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর-নির্যাতন
আরও পড়ুন