Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএসএফের গুলিতে ময়মনসিংহে বাংলাদেশি নিহত

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:০০ এএম

ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তার নাম আবদুল জলিল (২৬)। গতকাল মঙ্গলবার সকালে সীমান্তবর্তী গোবরাকুড়া স্থলবন্দরের অদূরে ভারতের ১০০ গজ অভ্যন্তরে নদীর ঢালায় এ ঘটনা ঘটে।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, নিহত আবদুল জলিল হালুয়াঘাট উপজেলার পশ্চিম গোবরাকুড়া গ্রামের মানিক মিয়ার ছেলে। নিহতের বড় ভাই খলিল মিয়া জানান, আবদুল জলিল দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন। গতকাল সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ ছিল। বিজিবির গোবরাকুড়া বিওপির কমান্ডার নায়েক সুবেদার হারুনুর রশিদ জানান, গোপন সূত্রে ভারতীয় এলাকায় বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন বলে জানা গেছে। বিএসএফের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে। লাশ পতাকা বৈঠকের মাধ্যমে দেশে আনার ব্যবস্থা করা হবে।



 

Show all comments
  • Nannu chowhan ২৪ জুন, ২০২০, ৭:৫১ এএম says : 0
    Eai kemon bondutto mora bujhibar na lage,amra varotioder shosonmane varotio shimante pausaia dei,ar amader nagorikder paowa jai nirjatito o lash obostai....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ