Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে আক্রান্ত ৭ হাজার শনাক্ত আরো ২৮০

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১০:২২ এএম

চট্টগ্রামে করোনাভাইরাস সংক্রমণ বাড়ছে।
গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ২৮০ জন। এ পর্যন্ত শনাক্ত হওয়া রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ছয় হাজার ৯৭৯ জনে। একদিনে মৃত্যু হয়েছে আরও ৪ জনের।

বুধবার সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়।

গত ২৪ ঘণ্টায় মোট ৯৯১টি নমুনা পরীক্ষা করা হয় কক্সবাজার ল্যাবসহ চট্টগ্রামের ৬টি ল্যাবে। এতে ২৮০ জনের করোনা সংক্রমণ শনাক্ত হয়েছে। এদের মধ্যে চট্টগ্রাম নগর এলাকায় ১৫৫ জন এবং বিভিন্ন উপজেলা বাসিন্দা ১২৫ জন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬৮টি নমুনা পরীক্ষা করে ৬৪ জন, বিআইটিআইডি ল্যাবে ২৭৯টি নমুনা পরীক্ষা করে ৭৪ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ল্যাবে ৩৩৪টি নমুনা পরীক্ষা করে ৬৫ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্স বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৫৪টি নমুনা পরীক্ষা করে ৫৯ জন এবং ইমপেরিয়েল হাসপাতালের ল্যাবে ৫২টি নমুনা পরীক্ষা করে ১৫ জন করোনা পজেটিভ শনাক্ত হয়। কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের চারটি নমুনা পরীক্ষা করা হয়। এতে তিন জন করোনায় আক্রান্ত।
২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে গেছেন আরো ৮৫ জন। এ পর্যন্ত চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৫২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ