Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

দ্বিতীয় শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি, পঁয়ষট্টি বছরের বৃদ্ধ’র বিরুদ্ধে মামলা

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ১২:২২ পিএম

পিরোজপুরের নাজিরপুরে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শাহাদাত কাজী(৬৫) নামে এক বৃদ্ধ’র বিরুদ্ধে থানায় মামলা রজু হয়েছে। ঐ ছাত্রীর পিতা আজ বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নাজিরপুর থানায় এ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত শাহাদাত কাজী(৬৫) উপজেলার শ্রীরাকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের বাসিন্দা। মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতি বার ঐ ছাত্রী এবং তার এক বান্ধবী বাড়ির কাছেই রাস্তার উপরে খেলাধুলা করছিল তখন, শাহাদাত কাজী(৬৫) ঐ স্কুল ছাত্রী ও তার বান্ধবীকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এক পর্যায়ে বান্ধবীকে ঘর থেকে বের করে দেয় এবং ঐ স্কুল ছাত্রীকে আাদর করার ছলে কোলে বসিয়ে তার শ্লীলতাহানি করে ও তার শরীরে বিভিন্ন স্থানে হাত দেয়। এসময় ঐ স্কুল ছাত্রী ডাক চিৎকার করলে ঐ বান্ধবীসহ এলাকার কয়েকজন ব্যক্তি ছুটে আসলে অভিযুক্ত শাহাদাত কাজী(৬৫) সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে অভিযুক্ত শাহাদাত কাজী পলাতক রয়েছে। এমনকি তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। তাই এ বিষয়ে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি। শ্রীরামকাঠী ইউনিয়নের চেয়ারম্যান উত্তম মিত্র জানান, শাহাদাত কাজী(৬৫) খুবই খারাপ লোক। পূর্বেও তার বিরুদ্ধে আমার কাছে অনেক অভিযোগ রয়েছে। এদের শাস্তি নিশ্চয়ই হওয়া উচিত। যারা এহেন কার্যকলাপ করে তাদের সঠিক বিচার আমি চাই।

এ ব্যাপারে নাজিরপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে। অভিযুক্ত শাহাদাত কাজী(৬৫) কে গ্রেফতারের চেষ্টা চলছে।

 



 

Show all comments
  • jack ali ২৪ জুন, ২০২০, ১২:২৭ পিএম says : 0
    His penis should be cut off.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ