Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

করোনায় কুষ্টিয়ার আরও দুজনের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ২:২৫ পিএম

করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে কুষ্টিয়ার আরও দুজনের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে একজন ও আজ বুধবার ভোরে অন্যজন মারা যান।

মারা যাওয়া দুজন হলেন কুষ্টিয়া শহরের চর আমলপাড়ার বাসিন্দা আকবর আলী (৬৫) ও বারখাদা ত্রিমোহনী এলাকার বাসিন্দা আসাদুল ইসলাম (৫০)।

জেলা সিভিল সার্জন এইচ এম আনোয়ারুল ইসলাম বলেন, মারা যাওয়া দুজনই করোনা আক্রান্ত ছিলেন। আকবর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গতকাল রাত সাড়ে ১২টায় মারা যান। আর আসাদুল নিজের বাড়িতে আজ ভোরে মারা যান। এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় ছয়জনের মৃত্যু হলো।

আকবর আলী গত সোমবার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। তাঁকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইশোলসন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল। গতকাল অবস্থার অবনতি হলে দ্রুত তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে করোনা ওয়ার্ডে ভর্তির কয়েক ঘণ্টা পর তাঁর মৃত্যু হয়। আসাদুল ১৩ জুন করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। নিজ বাড়িতে থেকেই তিনি চিকিৎসা নিচ্ছিলেন। আজ ভোরে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

৩০ সেপ্টেম্বর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০
৩০ সেপ্টেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন