Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বালিয়াকান্দিতে বিপুল পরিমাণ অস্ত্র-গুলি উদ্ধারসহ এক সন্ত্রাসী গ্রেফতার

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ২:৫৪ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া ঈদগাহ মাঠ হতে মঙ্গলবার দিবাগত গভীর রাতে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ অস্ত্র-গুলি উদ্ধার করাসহ এক সন্ত্রাসী গ্রেফতার করেছে।

বালিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, রাজবাড়ী পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম এর নির্দেশ ক্রমে গোপন সংবাদের ভিত্তি অভিযান চালিয়ে উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া গ্রামের ঈদগাহ এলাকা থেকে ডাকাতির প্রস্তুতি কালে রামদিয়া গ্রামের আবুল খায়েরের ছেলে ডাকাতের সহযোগী কামরুল এর বাড়ীর পাশ থেকে কাউনার গ্রামের ওমর আলী মিয়ার ছেলে লিটন মিয়া (৩০)কে অস্ত্র-গুলিসহ গ্রেফতার করা হয়েছে। ১০/১৫ জনের ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সময় একটি পিস্তল, ১৫৮ রাউন্ড ইয়ার গানের গুলি, ২টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি, ২টি ছুরি, ২টি ল্যাবটব, একটি হ্যাংক মোটর সাইকেল ও ১টি এ্যাপাসী মোটর সাইকেল উদ্ধার করা হয়। এ বিষয়ে থানার এস আই মাসুদুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ