Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

আনোয়ারায় কেইপিজেড শ্রমিকের লাশ উদ্ধার, স্বামী পলাতক

আনোয়ারা(চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৩:১৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় কেইপিজেডে কর্মরত এক গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের গেইট থেকে তার লাশ উদ্ধার করে আনোয়ারা থানায় নিয়ে যায় যাওয়া হয়। পরে স্বজনরা এসে বাঁশখালী সাধনপুর এলাকার জেবল হোসেনের কন্যা সেলিনা আকতার(৩০) বলে সনাক্ত করে। এ ব্যাপারে আনোয়ারা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। স্বামী পলাতক রয়েছে।

আনোয়ারা থানা সূত্রে জানাযায়, বাঁশখালী উপজেলার সাধনপুর এলাকার বাসিন্দা জেবল হোসেনের কন্যা সেলিনা আকতারের সাথে চকরিয়া এলাকার বাসিন্দা মো. সাকিবের গত বছরের জুন মাসে বিয়ে হয়। বিয়ের পর সেলিনা আকতার আনোয়ারার কুরিয়ান ইপিজেডে কেএসআই গার্মেন্টসে চাকরী নিয়ে স্বামী সাকিবসহ আনোয়ারার বৈরাগ ইউনিয়নের তৈলের দোকান এলাকায় ভাড়া বাসায় থাকত। বুধবার ভোর ৫ টায় স্থানীয়রা আনোয়ারা হাসপাতালের গেইটে একটি মহিলার লাশ পড়ে থাকতে দেখে আনোয়ারা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্বার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে সেলিনা আকতারের পিতা জেবল হোসেন ও ভাই মো. মহিউদ্দিন থানায় এসে লাশ সনাক্ত করে।

সেলিনা আকতারের পিতা জেবল হোসেন জানান, বিয়ের পর থেকে তার মেয়েকে মারধর ও নির্যাতন করত স্বামী। হয়ত মেয়েকে নির্যাতন করে হাসপাতালে আনতে চাইলে মৃত জেনে হাসপাতাল গেইটে পেলে পালিয়ে যায়।

এ ব্যাপারে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, ভোরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আনোয়ারা হাসপাতাল গেইট থেকে অজ্ঞাত মহিলার লাশটি উদ্ধার করার পর তার পিতা ও ভাই এসে লাশ সনাক্ত করেছে। লাশের গলায় দাগ রয়েছে। তবে কি কারনে তার মৃত্যু হয়েছে ময়নাতদন্ত ছাড়া তা বলা যাচ্ছে না। এ ব্যাপারে থানা একটি অপমৃত্যু মামলা হয়েছে। স্বামী পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ