Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

বিশ্বনাথে আসামীর হামলায় বাদী গুরুতর আহত, মুল হোতা সুহেল গ্রেফতার

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৫:০০ পিএম

সিলেটের বিশ্বনাথে আসামীদের হামলায় জুয়েল আহমদ (২২) মামলার বাদি গুরুতর জখম হয়েছেন। আজ (২৪জুন) বুধবার সকাল অনুমান ১০ টার দিকে উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের বিলপার পূর্ব হাটি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। জখমি জুয়েলকে মূমুর্ষ অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মনাই মিয়ার পুত্র। এদিকে বাদি জুয়েলের অবস্থা মুমূর্ষ থাকায় আসামি সোহেলকে গ্রেফতার করেছে বিশ্বনাথ থানা পুলিশ। আসামি সুহেল একই বাড়ির ধনাই মিয়ার পুত্র। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন থানার এসআই সঞ্জু।
স্থানীয় ও বিভিন্ন সূত্রে জানা যায়, গেল শবে বরাতের দিন জুয়েলের পাশের ঘরে ধনাই পুত্র সুহেল ও তার পার্শবতী ঘরের কিছু অশৃংখল যুবক নিয়ে উচ্চ স্বরে নগ্নভাবে গান বাজনা করে। পবিত্র এ দিনে গান বাজনা না করতে জুয়েলের মা জুলেখা বিবি বাঁধা নিষেধ করেন। এতে ক্ষীপ্ত হয়ে আসামী সেবুল, সুহেলসহ অন্যান্য আসামিরা জুয়েলের মা ও দুই বোনকে দা দিয়ে কুপিয়ে গুরতর জখম করে। পরে তাদেরকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জুয়েল বাদী হয়ে সেবুল ও সুহেলসহ কয়েকজনকে আসামী করে মামলা দায়ের করেন। সুহেলও জুয়েলের মা-বাবা ভাই বোনকে আসামী করে পাল্টা একটি মামলা দায়ের করে। এ ঘটনার জের ধরে পূর্ব পরিকল্পিতভাবে জুয়েলের মামলার আসামী ধারালো অস্ত্র দিয়ে জুয়েলকে হত্যার জন্য আক্রমন করে তাকে কুপিয়ে জখম করে। জুয়েলের অবস্থা সংকটাপন্ন বলে ডাক্তাররা জানিয়েছেন। তার মাথায় গুরতর জখম রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ