Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘বন্দুকযুদ্ধে’ ১৯ মামলার আসামি নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৫:১৭ পিএম

জয়পুরহাটের পাঁচবিবিতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ১৯ মামলার আসামি শীর্ষ মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম মিন্টু (৪০) নিহত হয়েছেন। বুধবার (২৪ জুন) ভোরে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২টি বিদেশি পিস্তল, ১টি শুটার গান, ৮ রাউন্ড গুলি, ২টি ম্যাগাজিন, ১ হাজার ২০০ পিস ইয়াবা ও ৫০২ বোতল ফেনসিডিল আটকের দাবী করেছে র‌্যাব।

নিহত মিন্টু জয়পুরহাটের উত্তর গোপালপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, বুধবার রাতভর মাদকবিরোধী অভিযান চলাকালে ওই দিন ভোর রাতের দিকে ঘটনাস্থলে গেলে র‌্যাব সদস্যদের ওপর মাদক ব্যবসায়ীরা হামলা করে।

র‌্যাবের পাল্টা গুলি বর্ষণে অন্যান্য মাদক ব্যবসায়ীদের পালিয়ে গেলেও মিন্টু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। তিনি জানান, নিহত মিন্টুর বিরুদ্ধে পাঁচবিবি ও পার্শ্ববর্তী থানায় মাদক, চোরাচালান, অপহরণ, বিজিবি ও পুলিশের উপর হামলাসহ ১৯টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ