Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় স্ত্রী কন্যার পর এবার সাপের কামড়ে কৃষকের মৃত্যু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৫:৪৯ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে স্ত্রী ও মেয়ের মৃত্যুর দুই বছরের মাথায় এবার সাপের কামড়ে বাবার মৃত্যু হয়েছে। আবু বক্কর সিদ্দিক (৬০) নামের ওই ব্যক্তি পেশায় একজন কৃষক।

মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি উপজেলার যদুবয়বা ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা।

জানা যায়, প্রায় এক বছর আগে নিহতের মেয়ে ময়না (১১) ও দুই বছর আগে স্ত্রী নুরজাহানের একই ঘরে সাপের কামড়ে মৃত্যু হয়।

বুধবার সকালে ঘটনাস্থলে গেলে প্রতিবেশীরা জানান, প্রতিদিনের মতোই মঙ্গলবার রাতে আবু বক্কর ঘুমিয়ে পড়লে রাত ১১টার দিকে তার গলায় কামড় দেয় চন্দ্রবোড়া নামের সাপ। এ সময় তিনি নিজেই সাপটিকে ধরে মাটিতে আছাড় মেরে হাতপাখা দিয়ে আঘাত করলে সাপটি দুর্বল হয়ে যায়। পরে প্রতিবেশীরা ছুটে এসে সাপ ও বক্করকে স্থানীয় মন্টু সাপুড়ের বাড়িতে নিয়ে যান। সাপুড়ে আবু বক্করকে পরীক্ষা করে বলেন তার আর কিছু করার নেই। পরে তাকে মোটরসাইকেলে কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

এ তথ্য নিশ্চিত করে নিহতের ভাই ইউপি সদস্য মতিয়ার রহমান জানান, রাতে শুয়ে থাকা অবস্থায় সাপে কামড় দিলে সাপ ও আবু বক্করকে প্রথমে সাপুড়ের বাড়িতে এবং পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন