Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

শুটিংয়ে ফিরতে মরিয়া নুসরাত জাহান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৬:৪৯ পিএম

একের পর এক প্রাকৃতিক বিপর্যয়ে বিধ্বস্ত পশ্চিমবঙ্গ। প্রায় তিন মাসেরও বেশি সময় ধরে শুটিং শিকেয় উঠেছে। আনলক পর্যায়ের পর থেকে কেউ কেউ শুটিংয়ে ফিরেছেন। দীর্ঘ বিরতির পর এবার শুটিংয়ে ফিরতে মরিয়া কলকাতার অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ছবি শেয়ার করেছেন নুসরাত জাহান৷ সেখানে তিনি লিখেছেন, শুটিংয়ের জন্য তৈরী হওয়া সেই সময়গুলোকে ভীষণ মিস করছি। আশা করছি, অল্প কিছুদিনের মধ্যে ভালো দিন দেখতে পাব।

এদিকে ভালো দিন প্রসঙ্গে নিজের মাইক্রোব্লগিং সাইটে লিখেছেন, লকডাউন আবহে বন্ধ হয়ে যাওয়া ব্রাত্য বসুর পরিচালনায় 'ডিকশনারি' সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে আগামী আগস্টে। এতে তার বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায়কে। আছেন বাংলাদেশের অভিনেতা মোশাররফ করিম, পৌলমী বসু এবং অর্ণা মুখোপাধ্যায়।

ভারতীয় বাঙালী লেখক বুদ্ধদেব গুহ'র দুটি ছোট গল্প 'বাবা হওয়া' এবং 'স্বামী হওয়া' অবলম্বনে তৈরী হতে যাচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র 'ডিকশনারি'। এর গল্প লিখেছেন উজ্জ্বল চট্টোপাধ্যায়।



 

Show all comments
  • BIMAL ROY ২৬ জুন, ২০২০, ১০:৩২ পিএম says : 0
    Ami jeet r dev E sathe cinema chai
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ