Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

খুলনায় করোনার সর্বোচ্চ শনাক্ত ১৫৬, মৃত্যু ৪

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৮:৪৭ পিএম

খুলনায় আরো ১৫৬ জনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে ৪ জন মারা গেছেন।
আজ বুধবার সন্ধ্যায় খুলনা মেডিকেল কলেজের (খুমেক) পিসিআর ল্যাব ও খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতাল থেকে এসব তথ্য জানা গেছে।
খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ জানান, বুধবার খুমেকের পিসিআর ল্যাবে ৩৭৪ টি নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে খুলনা জেলার নমুনা ছিলো ৩৫০ টি। এর মধ্যে ১৭২ টি রিপোর্ট পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা জেলার নতুন করে শনাক্ত ১৫৬ জন এবং ফলোআপ রিপোর্ট ৮ টি। এছাড়া যশোরের ১ জন, নড়াইলের ১জন, বাগেরহাটের ২ জন ও যশোরে ২ রয়েছেন নতুন করে করোনা শনাক্ত হয়েছে।
এদিকে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ জন করোনা রোগীর মৃত্যু হয়েছে।
হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ জানান, নগরীর দৌলতপুর থানার পাবলা কবীর বটতলা এলাকার করোনা রোগী নেসার উদ্দিন (৫৬) কে গত ২০ জুন করোনা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ১০টায় তার মৃত্যু হয়।
নগরীর টুটপাড়া দিলখোলা রোডের ঠিকাদার মোঃ ওমর ফারুককে (৫৪) গত ২০ জুন করোনা হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার সকাল ১১টায় তার মৃত্যু হয়েছে।
তিনি জানান, এর আগে মঙ্গলবার রাত সাড়ে ১১টায় বাগেরহাটের ফকিরহাটের ডা. উপেন্দ্রনাথ (৭০) এবং বুধবার সকাল সাড়ে ৬টায় নগরীর শেখপাড়া এলাকার জালাল উদ্দিন (৭২) নামে ২ জন রোগীর মৃত্যু হয়। এ নিয়ে খুলনায় করোনা আক্রান্ত ১৮ জনের মৃত্যু হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ