Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

মতিঝিল থেকে স্বদেশ করপোরেশনের চেয়ারম্যান- জিএম গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৯:৪০ পিএম

রাজধানীর মতিঝিল এলাকা থেকে স্বদেশ করপোরেশনের চেয়ারম্যান সাইফুল কবীর ও জিএম শফিকুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব। প্রতারণার মাধ্যমে হাজারো মানুষের কাছ থেকে বিপুল অংকের অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে বুধবার মতিঝিলের সমবায় ব্যাংক ভবনের পাঁচতলায় প্রতিষ্ঠানের কার্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়।

পরে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত সাইফুল কবীরকে ছয় মাসের কারাদণ্ড এবং আড়াই লাখ টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দিয়েছেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

র‌্যাব জানায়, সাইফুল কবীর ও শফিকুল ইসলাম হাজারো মানুষের কাছ থেকে প্রতারণার মাধ্যমে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া যায়। এর পরিপ্রেক্ষিতে স্বদেশ করপোরেশনের কার্যালয়ে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। এসময় সেখানে অননুমোদিত হ্যান্ড স্যানিটাইজার ও জুস বিক্রির প্রমাণও পাওয়া যায়।



 

Show all comments
  • Ripon mia ২৫ জুন, ২০২০, ১:০১ এএম says : 0
    কোটি কোটি কোথায় ৷আর লাক টাকায় বিচার শেষ৷এক সময় মডায় কয় পাগল হয়ে যাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ