Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

করোনায় লালমনিরহাট জেলা ও দায়রা জজ ফেরদৌস আহমেদের ইন্তেকাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৯:৪৯ পিএম | আপডেট : ৯:৫৬ পিএম, ২৪ জুন, ২০২০

লালমনিরহাটের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ফেরদৌস আহমেদ (৫৮) করোনায় আক্রান্ত হয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ফেরদৌস আহমেদের জামাতা লে. কমান্ডার সৈয়দ সাজ্জাদউর রহমান তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

এর আগে তার করোনা পজিটিভ শনাক্ত হয়েছিল এবং ঢাকার সিএমএইচ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।গত ১৫ জুন জেলা ও দায়রা জজের সাবেক সহকর্মী ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুহাম্মদ জাকির হোসাইন তার করোনায় আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেন।

জজের আত্মীয়রা জানান, গত ১ জুন জজ ঢাকা থেকে লালমনিরহাটে আসেন এবং ৪ জুন আদালতে বিচার কাজ পরিচালনা করে আবার ঢাকায় যান। এরপর তার শরীর খারাপ হলে করোনাভাইরাস পরীক্ষা করানো হয়। রিপোর্ট পজিটিভ আসায় তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে আইসিইউতে রাখা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ