Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিএসজির তিন ফুটবলার আক্রান্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১২:০০ এএম

 কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন পিএসজির তিন ফুটবলার। আক্রান্তের তালিকায় রয়েছেন একজন স্টাফও। গতপরশু এক বিবৃতিতে এই খবর দেয় লিগ ওয়ানের দলটি। তবে আক্রান্তদের পরিচয় জানানো হয়নি।


বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারীর কারণে ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে বাতিল হয়েছে কেবল ফ্রেঞ্চ লিগ ওয়ান। এপ্রিলের শেষ দিকে নেইমার-কিলিয়ান এমবাপেদের পিএসজিকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। তবে মৌসুমে তাদের সামনে এখনও রয়েছে ফরাসি কাপ, লিগ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগের খেলা। এজন্য অনুশীলনে ফেরার পরিকল্পনার অংশ হিসেবে গত সোমবার শুরু হয় খেলোয়াড়দের ডাক্তারি পরীক্ষা।
আগামী ২৪ জুলাই ফরাসি কাপে পিএসজির প্রতিপক্ষ সাঁত এতিয়েন। ৩১ জুলাই লিগ কাপের ফাইনালে লিওঁর বিপক্ষে খেলবে টমাস টুখেলের দল। আগামী আগস্টে পর্তুগালের লিসবনে হতে যাওয়া চ্যাম্পিয়ন্স লিগের ‘আট দলের মিনি টুর্নামেন্টে’ খেলবে আগেই কোয়ার্টার-ফাইনাল নিশ্চিত করা পিএসজি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিএসজি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ