Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

ভারত বাংলাদেশের নাগরিকদের হত্যা করতে দ্বিধা করছে না

ইসলামী আন্দোলন বাংলাদেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১২:০০ এএম

ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আবদুল জলিল নামের এক বাংলাদেশি নিহত হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ। গতকাল এক বিবৃতিতে তিনি বলেন, সীমান্তবর্তী গোবরাকুড়া স্থলবন্দরের অদূরে আবদুল জলিলকে বিনা কারণে হত্যা করে বিএসএফ। 

ইসলামী আন্দোলনের মহাসচিব বলেন, ভারত নানা অযুহাতে বাংলাদেশের বিভিন্ন সীমান্তে বাংলাদেশের নাগরিককে একের পর এক হত্যা করে যাচ্ছে। তিনি বলেন, বাংলাদেশের দুর্বল পররাষ্ট্র নীতির ফলে ভারত বার বার বাংলাদেশিদের হত্যা করার সাহস পাচ্ছে। এর আগেও অসংখ্য বাংলাদেশি নাগরিককে হত্যা করে ভারতের বিএসএফ। তিনি অবিলম্বে সীমান্তে হত্যাযজ্ঞ বন্ধে বাংলাদেশ সরকারকে কার্যকর ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

 



 

Show all comments
  • কামাল রাহী Sohel Miah ২৫ জুন, ২০২০, ১:১০ এএম says : 0
    বাংলাদেশের সীমান্ত রক্ষীদের বলতে চাই,যদি আপনাদের মধ্যে দেশ প্রেম থেকে থাকে,পুরুষত্ব থেকে থাকে।এখন থেকে,বাংলাদেশি হত্যার বদলা হিসেবে যদি ভারতের লোক মারতে না পারেন,ভারতের ভূখণ্ডে ফায়ার করে অন্তত একটা গাছের পাতা যেন ছিড়ে দেওয়া হয়।ইন্ডিয়া নিপাত যাক
    Total Reply(0) Reply
  • Rs Mon ২৫ জুন, ২০২০, ১:১০ এএম says : 0
    Amader uchit nepal er moto hard line e jawa..
    Total Reply(0) Reply
  • Ramzan Fukir ২৫ জুন, ২০২০, ১:১১ এএম says : 0
    ইনসা আল্লাহ।ভারত ভেংগে টুকরা টুকরা হবে আর কিছু দিন অপেক্ষা করো।আর তখন বাংলাদেশ হবে তাদের চেয়ে অনেক উন্নত।
    Total Reply(0) Reply
  • Alif Nur Tushar ২৫ জুন, ২০২০, ১:১১ এএম says : 0
    চীনা সেনারা যখন ভারতীয় সেনাদের পেটাচ্ছিল তখন কিছু সংবাদপত্র সেগুলো পাবলিশ করেছিল।সেই সময় আমাদের দেশের সোনার ছেলেরা সেগুলো শেয়ার দিয়েছিল আর ক্যাপশনে লিখেছিল "অনতিবিলম্বে অত্যাচার বন্ধ কর নইলে চাইনিজ প্রোডাক্টস বয়কট করব" আর হ্যাস (#) ট্যাগে লিখেছিল বয়কট চায়না।সেই ছেলেরা আজ কোথায়?তাদের আওয়াজ কোথায়?
    Total Reply(0) Reply
  • Anis Md Anisur Rahman ২৫ জুন, ২০২০, ১:১২ এএম says : 0
    অসভ্য অমানুষের দেশ ইন্ডিয়া । ধ্বংস হউক ইন্ডিয়া, ধ্বংস হউক ইন্ডিয়ান বিএসএফ, বন্ধ হউক সীমান্তে বাংলাদেশী হত্যা।
    Total Reply(0) Reply
  • A Rahman ২৫ জুন, ২০২০, ৯:২৯ এএম says : 0
    Bangladesh rise up. India was never a friend of Bangladesh. You see India's behavior in last 50 years. Our border is the most dangerous border in the world due to India's tenacity and aggressive behavior. Everyday India is killing innocent Bangladeshi at the border. It made dams on all joint-rivers and Bangladesh never got, and will never get its right share of water. It just exploits Bangladesh. It is shame that we go to India for marriage marketing. We wear Indian clothes, buy Indian goods. Boycott India and stop purchasing all Indian goods. Bangladesh should also make very Strong Army, Navy and Air force. Bangladesh should make also it's own defense industry and missile industry. To be strong look in to Israel. India will behave properly only with a strong Bangladesh.
    Total Reply(0) Reply
  • তাহসিন। ২৫ জুন, ২০২০, ৭:৫৪ এএম says : 0
    সহমত পোষন করছি হুজুরের দাবির। সেই সথে ইনকিলাব কেও ধন্যবাদ জানাই সাহসি ভুমিকা রাখার জন্য।
    Total Reply(0) Reply
  • বাপ্পি ২৯ জুন, ২০২০, ৮:৫১ পিএম says : 0
    আমাদের দেশের সরকার চুরি পড়ে থাকে ইন্ডিয়ার কাছে। আমাদের স্নাধীন করছে বলে আমাদের কুকুরের মত মারবে। সে ত মেনে নেওয়া যায় না। সরাকার সব দিক দিয়ে উন্নতি করলে ইন্ডিয়ার সাথে আমরা শিশু বাচ্চা রয়ে গেলাম।
    Total Reply(0) Reply
  • এ, কে, এম জামসেদ ৩০ জুন, ২০২০, ১০:৩৮ এএম says : 0
    ভারত নানা অযুহাতে বিভিন্ন সীমান্তে বাংলাদেশের নাগরিককে একের পর এক হত্যা করে যাচ্ছে। দুর্বল পররাষ্ট্র নীতির ফলে ভারত বার বার বাংলাদেশিদের হত্যা করার সাহস পাচ্ছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ