Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

জামিন হয়নি ফটো সাংবাদিক কাজলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১২:০০ এএম

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় ফটো সাংবাদিক শফিকুল ইসলাম কাজলের জামিন হয়নি। গতকাল ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডলের ভার্চুয়াল আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন। এর আগে তার পক্ষে জামিন আবেদন চাওয়া হয়। শুনানি করেন ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া।
গত ১০ মার্চ আলোচিত যুব মহিলা লীগ নেত্রী পাপিয়াকে জড়িয়ে ‘মানহানিকর সংবাদ’ প্রকাশের অভিযোগে মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়। মামলার বাদী মাগুরা-১ আসনের সরকারদলীয় এমপি সাইফুজ্জামান শেখর। মামলার পর পর ফটোসাংবাদিক শফিকুল ইসলাম কাজল নিখোঁজ হন। গত ৩ মে বেনাপোল সীমান্ত থেকে তাকে উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে তাকে ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে যশোরে মামলা করা হয়। ওই মামলায় গত ২০ মে যশোর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কাজলকে অব্যাহতি দেন। কিন্তু সেদিন তাকে মুক্তি না দিয়ে আরেক মামলায় কারাগারে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক-কাজল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ