Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ডেমরায় কিশোরী ধর্ষণ কিশোর কারাগারে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর ডেমরায় ১৩ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১৬ বছর বয়সী এক কিশোরকে কারাগারে (গাজীপুর কিশোর উন্নয়ন কেন্দ্র) পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন এ আদেশ দেন।
আদালত সূত্রে জানা যায়, গতকাল কিশোরকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আবেদনের প্রেক্ষিতে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত মঙ্গলবার মধ্যরাতে ডেমরার বড়ভাঙ্গা তোফাজ্জল হোসেনের বাড়ি থেকে তাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হয়। ডেমরা থানার ওসি সিদ্দিকুর রহমান ভুক্তভোগী ও তার পরিবারের বরাত দিয়ে বলেন, প্রতিবেশী হওয়ায় মেয়েটি প্রায়ই ওই বাড়িতে আসা-যাওয়া করত। সোমবার দুপুর দেড়টার দিকে মেয়েটি ওই বাড়িতে গেলে একা পেয়ে কৌশলে তার রুমে নিয়ে ধর্ষণ করে ওই কিশোর। এ ঘটনায় পরদিন ডেমরা থানায় মামলা করেন মেয়েটির মামা। চিকিৎসা ও স্বাস্থ্য পরীক্ষার জন্য মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডেমরা


আরও
আরও পড়ুন