Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্কেন্টাইল ব্যাংকের বার্ষিক সাধারণ সভা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০১ এএম

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা ভার্চুয়াল মাধ্যমে গতকাল অনুষ্ঠিত হয়েছে। সভায় ২০১৯ সালের ব্যালেন্স শিট ও লাভ ক্ষতির হিসাব প্রকাশ করা হয় এবং ব্যাংকের শেয়ারহোল্ডারদের জন্য ১১ শতাংশ নগদ ও ৫ শতাংশ স্টক লভ্যাংশ প্রদানের প্রস্তাব সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পরিষদের চেয়ারম্যান সংসদ সদস্য মোরশেদ আলম ও স্বাগত বক্তব্য দেন ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরী।

ভার্চুয়াল অনুষ্ঠানে যুক্ত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন), নির্বাহী কমিটির চেয়ারম্যান মো. আনোয়ারুল হক, অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. রহমত উল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা, পরিচালক- এ এস এম ফিরোজ আলম, মো. আব্দুল হান্নান, এম আমানউল্লাহ, মোশাররফ হোসেন, এম এ খান বেলাল ও ড. মো. হামিদ উল্লাহ্ ভঁ‚ঞা। এছাড়াও ব্যাংকের কোম্পানি সচিব আলী আসগার জি হারুনী, সিএফও তাপস চন্দ্র পালসহ শেয়ারহোল্ডাররা অংশ নেন।
ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম বলেন, ২০১৯ সালে অর্জিত সাফল্যকে ব্যাংকের প্রতি শেয়ারহোল্ডার ও গ্রাহকদের আস্থা, বাংলাদেশ ব্যাংকসহ সকল রেগুলেটরি সংস্থার সহযোগিতা এবং পরিচালনা পরিষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সম্মিলিত প্রচেষ্টার ফসল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কেন্টাইল ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ