Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুরে ব্যবসায়ীকে দুর্বৃত্তের গুলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৯:৩৩ এএম

রাজধানীর মিরপুরে দুর্বৃত্তের গুলিতে আব্দুল সাত্তার মাদবর (৪৫) নামে এক ব্যবসায়ী আহত হয়েছেন।

বুধবার রাতে মিরপুরের রূপনগর এলাকায় এ ঘটনা ঘটে।

আহত আব্দুল সাত্তার মাদবর ঝুট ও জাহাজের ব্যবসা করেন। এলাকায় কারো সঙ্গে তার শত্রুতা নেই বলে জানিয়েছেন তার ভাই ইব্রাহিম মাতবর।

তিনি জানান, তাদের বাসা রূপনগর ১০/১ নম্বর রোডে। বুধবার সন্ধ্যায় বাসার সামনে হাঁটছিলেন তার ভাই আব্দুস সাত্তার। হঠাৎ তিনজন লোক তার ভাইকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়। পরে সংবাদ পেয়ে আহত অবস্থায় তাকে উদ্দার করে প্রথমে মিরপুর ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

রূপনগর থানার ওসি (তদন্ত) আবুল বাশার মোহাম্মদ আসাদুজ্জামান জানান, বুধবার সন্ধ্যার পর বাসার সামনে কারা তাকে গুলি করেছে এখনো জানা যায়নি। আহত আব্দুস সাত্তারের কোমরের ডান পাশে ও পিঠে গুলি লেগেছে। তিনি একটু সুস্থ হলেই তার কাছ থেকে জানতে পারব কে বা কারা তাকে গুলি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলিবিদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ