Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুশান্তের ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টে কি বলা আছে?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১০:১৯ এএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের চাদরে ঘেরা। তার অকাল মৃত্যুতে নানা মহলে একটি প্রশ্নই উঠেছে এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা। অবশেষে সকল জল্পনার অবসান ঘটলো। সম্প্রতি অভিনেতার চূড়ান্ত ময়নাতদন্তের রিপোর্ট মুম্বাই পুলিশ হাতে পেয়েছে।

ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টে উল্লেখ করা হয়েছে, গলায় ফাঁস লাগিয়ে দীর্ঘ সময় ঝুলে থাকার কারণে শ্বাস রোধ হয়ে মারা যান তিনি। অভিনেতার শরীরে কোনও লড়াই কিংবা আঘাতের চিহ্ন নেই। এমনকি তার নখ একেবারেই পরিস্কার ছিল। তার ম্যানেজার দিশার মৃত্যুর সঙ্গে অভিনেতার কোনও যোগ নেই। অর্থাৎ সুশান্তের মৃত্যু যে আত্মহত্যা এখানে আর কোনও তত্ত্ব নেই বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে। চূড়ান্ত ওই রিপোর্টে ৫ জন চিকিৎসক স্বাক্ষর করেছেন।

এর আগে সুশান্তের প্রাথমিক ময়নাতদন্তে আত্মহত্যার কথাই বলা হয়েছিলো। পরে মুম্বাই পুলিশের নির্দেশনায় তার ভিসেরা সংরক্ষণ করে রাসায়নিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। চূড়ান্ত রিপোর্ট প্রকাশ্যে আসতেই আরও একদফা শোরগোল শুরু হয়ে গেছে নেট দুনিয়ায়। অনেকেই এই রিপোর্ট মানতে নারাজ। অভিনেতার ভক্তদের দাবি, মৃত্যুর আসল কারণ উৎঘাটনে সিবিআইয়ের হস্তক্ষেপ চান তারা।

উল্লেখ্য, রবিবার (১৪ জুন) বান্দ্রার কার্টার রোডের বাড়িতে গলায় ফাঁস দিতে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তবে ঠিক কি কারণে আত্মহত্যার মতো চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন তিনি সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ