Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

হ্যান্ডকাপসহ চার ভুয়া ডিবি পুলিশ আটক

প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা
সাতক্ষীরায় হ্যান্ডকাপসহ চার ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে বিজিবি। গত বুধবার সন্ধ্যার দিকে সদর উপজেলার মাদক বিক্রেতা ভোদোর বাড়ী থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- সাতক্ষীরার আশাশুনি থানার কাদাকাটি ইউনিয়নের কচুয়া গ্রামের খোকন ঘোষের পুত্র সুমন ঘোষ (২৮), সাতক্ষীরা পৌর এলাকার রসুলপুর গ্রামের নারদ ব্রক্ষ এর পুত্র পার্থ ব্রক্ষ (২৩), একই গ্রামের মোজাম্মেলের পুত্র রাশেদ খান (২৮) ও বাগেরহাট জেলার ফকিরহাটের দীপক কুমার ঘোষের পুত্র বাপ্পা ঘোষ (৩০)। আটককৃতদের কাছ থেকে হ্যান্ডকাপ ছাড়াও একটি বাজাজ ১০০ সিসি মোটরসাইকেল ও ৬টি মোবাইল ফোন উদ্ধার করেছে বিজিবি। সাতক্ষীরা থানার ওসি ইমদাদুল হক শেখ জানান, শাখরা বিওপির বিজিবি সদস্যরা রাতে থানায় চার ভুয়া ডিবি পুলিশকে হস্তান্তর করেছে। এ বিষয়ে মামলা হয়েছে। তাদেরকে গতকাল বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিজিবির পক্ষ থেকে জানানো হয়েছে, তারা ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করছিল।
জামায়াত-শিবিরের ৮ কর্মীসহ আটক ৪৩
সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের আট কর্মীসহ ৪৩ জনকে আটক করা হয়েছে। বুধবার দিবাগত রাত থেকে গতকাল বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার ডিআইওয়ান মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধ নাশকতাসহ বিভিন্ন অভিযোগে থানায় মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যান্ডকাপসহ চার ভুয়া ডিবি পুলিশ আটক
আরও পড়ুন