Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় ডা. ইউনুস আলী খানের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১২:৪৩ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চক্ষু বিশেষজ্ঞ ডা. ইউনুস আলী খান (৭৮) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (২৪ জুন) বেলা পৌনে ১১টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পরে বাদ এশা শাহজাদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ডা. ইউনুস আলী খানের প্রথম জানাজা শেষে তাকে তার গ্রামের বাড়ি পাবনার দুবলিয়াতে নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এদিকে ডা. ইউনুস আলী খানের আত্মার মাগফেরাত কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ হাসিবুর রহমান স্বপন, উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মো. শামসুজ্জোহা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খানসহ অনেকে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আমিনুল ইসলাম খান জানান, করোনা আক্রান্ত হওয়ার পর নিয়ে গত ১০ জুন ডা. ইউনুস আলী খানকে ঢাকার তেজগাঁয়ের ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ভর্তির পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। এরই মধ্যে বুধবার সকালে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ