Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

রংপুরে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আরও ২ জনের মৃত্যু

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ১:১২ পিএম

রংপুর ডেডিকেটেড আইসোলেশন হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও দুই জনের মৃত্যু হয়েছে। তাদের নাম তোফাজ্জল হোসেন (৬৮) ও খালেদ হাবিব মুকুল (৫০)। বুধবার (২৪ জুন) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়েছে।
মৃত তোফাজ্জল হোসেন রংপুর নগরীর মাহিগঞ্জের বাসিন্দা ছিলেন। তিনি করোনায় আক্রান্ত হয়ে গত ২২ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন। খালেদ হাবিব মুকুলের কুড়িগ্রামের চিলমারী উপজেলায়।
বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ এস এম নূরুন নবী। তিনি জানিয়েছেন, মৃত তোফাজ্জল হোসেন করোনা ছাড়াও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। দুইদিন আগে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বুধবার রাত ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। একই দিন সন্ধ্যায় চিলমারীর খালেদ হাবিব মুকুলেরও মৃত্যু হয়।
এ নিয়ে রংপুরে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৫ জনে। বর্তমানে রংপুরে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৮’শ ২৮ জন। ## হালিম আনছারী, রংপুর। ২৫-০৬-২০



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন