Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পিছিয়ে গেল আমিরের ‘বিক্রম বেদ’র শুটিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৩:২০ পিএম

বৈশ্বিক মহামারি করোনার জেরে দীর্ঘদিন ধরে বলিউডের সব ধরনের কার্যক্রম বন্ধ ছিল। তবে লকডাউন শিথিল পর্বে স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে প্রযোজকরা শুটিং পুনরায় শুরু করার অনুমতি পাচ্ছেন। এরই মধ্যে অনেকেই কাজে ফিরেছেন। কিন্তু আমির খান অভিনীত 'বিক্রম বেদ'র শুটিং নির্দিষ্ট সময়ে করা সম্ভব নয়।

দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার আগে 'লাল সিং চাড্ডা'র কাজে হাত দিয়েছিলেন আমির খান। ইতোমধ্যে সিনেমার ৪০ শতাংশের শুটিং সম্পন্ন হয়েছে। এই সিনেমাটি হলিউডের টম হ্যাঙ্কস অভিনীত 'ফরেস্ট গাম্প'-এর হিন্দি রিমেক। লকডাউন শিথিল হলেও চলচ্চিত্রটির সঙ্গে যুক্ত কলাকুশলীদের সুরক্ষার কথা ভেবে অক্টোবরের আগে বাকি অংশের কাজ শুরু করতে চান না মিস্টার পারফেকশনিস্ট। এটি চলতি বছরের গোড়ার দিকে মুক্তির কথা থাকলেও সেটি পিছিয়ে সামনের বছরে নেওয়া হয়েছে।

এদিকে ২০২১ সালের ফেব্রুয়ারিতে তামিল সিনেমা 'বিক্রম বেদ'-এর হিন্দি রিমেক নির্মাণের কথা শোনা গিয়েছিলো। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে সেটি সম্ভব হচ্ছে না। এমনকি, সিনেমাটির প্রযোজক নিরাজ পান্ডেকে আমির নিশ্চিত করেছেন 'লাল সিং চাড্ডা'র কাজ শেষ করে তবেই অন্য প্রজেক্টে হাত দিবেন তিনি।

'বিক্রম বেদ'-এর পরিচালক পুস্কর গায়েত্রী। আমির অভিনীত হিন্দি রিমেকের পরিচালক হিসেবেও থাকছেন তারা দু'জন। এতে তার সঙ্গে দেখা যাবে সাইফ আলী খানকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ