Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভূঞাপুরে করোনা উপসর্গে মৃত্যু, নতুন করে ৪জন আক্রান্ত

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৩:২৩ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে করোনা উপসর্গ নিয়ে বেলাল ভুইয়া (৪৫) নামের একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুন) ভূঞাপুর পৌর এলাকার ঘাটান্দি গ্রামের মোখলেছ ভূইয়ার ছেলে বেলালের মৃত্যু হয়।এছাড়া এই উপজেলায় নতুন করে আরো ৪জন করোনা শনাক্ত হয়েছে।

জানা গেছে, ভূঞাপুর পৌরসভার ঘাটান্দি গ্রামের বেলাল ভুইয়া গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন কোম্পানীতে চাকরি করতেন। সম্প্রতি তিনি অসুস্থ্য হওয়ায় বাড়িতে চলে আসে। তিনি করোনা উপসর্গ ছাড়াও কিডনি ও ডায়াবেটিকস রোগে ভুগছিলেন। মৃত্যুর পর বৃহস্পতিবার তার করোনার নমুনা সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। অন্যদিকে উপজেলা সহকারি কমিশনারের (ভূমি) গাড়ি চালকসহ উপজেলায় নতুন করে চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত হওয়ায় ওই চারজনের নমুনা গত ১৬ জুন সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য বিভাগ। নমুনা দেয়ার পরই ওই ব্যক্তিরা পরিবারসহ এলাকায় স্বাভাবিকভাবে চলাফেরা করেছে বলে জানা গেছে।

উপজেলা সহকারি কমিশনারের (ভূমি) মো. আসলাম হোসাইন বলেন, গাড়ি চালকের করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। নমুনা দেয়ার দিন থেকেই তাকে বাড়িতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। যদিও তার মধ্যে করোনার কোন উপসর্গ ছিল না।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. মহীউদ্দিন বলেন, করোনা উপসর্গে মারা যাওয়া বেলালের নমুনা সংগ্রহ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৩ নভেম্বর, ২০২০
২৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন