Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

অ্যাথলেটিক্সের সাধারণ সম্পাদক মন্টু করোনায় আক্রান্ত

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৬:১৯ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের ভয়াল থাবায় দেশের ক্রীড়াঙ্গন এখন আতঙ্কগ্রস্থ। খেলাধুলার সঙ্গে সরাসরি জড়িতরা একের পর এক আক্রান্ত এই ভাইরাসে। ওয়ানডে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, সাবেক ক্রিকেটার নাফিস ইকবাল, ক্রিকেটার নাজমুল ইসলাম অপু এবং বরেণ্য ক্রীড়া সংগঠক আশিকুর রহমান মিকু করোনায় আক্রান্ত হয়েছেন আগেই। এবার প্রাণঘাতি এই ভাইরাস থাবা বসালো বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রকিব মন্টু’র উপর। মন্টু করোনায় আক্রান্ত হয়ে বর্তমান নিজ বাসায় আইসোলেশনে আছেন। তথ্যটি বৃহস্পতিবার নিজেই নিশ্চিত করেছেন মন্টু।

বুধবার সন্ধ্যায় আশিকুর রহমান মিকুর হাসপাতালে ভর্তি হওয়ার খবরটি এই প্রতিবেদককে দিয়েছিলেন মন্টু। তখন বলেছিলেন, ‘আমার শরীরটাও ভালো না। কোভিড-১৯ টেস্ট করাতে দিয়েছি, বৃহস্পতিবার রেজাল্ট পাব।’ কাল রেজাল্ট তিনি পেয়েছেন মন্টু এবং সেটা পজিটিভ।

দেশে করোনাভাইরাস সনাক্ত হওয়ার পর সরকার ঘোষিত সাধারণ ছুটির সময় যখন অসহায় অ্যাথলেটদের সহায়তার জন্য তহবিল গঠন করেছিলেন আবদুর রকিব মন্টু। সেই তহবিল থেকে এবং ব্যক্তিগতভাবেও কর্মহীন হয়ে পড়া অনেক অ্যাথলেটকে আর্থিক সহযোগিতা করেছেন তিনি। এখন নিজেই করোনায় আক্রান্ত হয়ে আছেন হোম আইসোলেশনে। তাই সবার কাছে দোয়া চেয়েছেন নিজের সুস্থতার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন