Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সুস্থ হয়ে উঠছেন নাফিস ও তার মা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৬:৫৭ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাস প্রায় ১৩ দিন আগে থাবা বসিয়েছিল জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই জাতীয় দলের সাবেক ওপেনার নাফিস ইকবাল ও তার মা নুসরাত ইকবালের উপর। কিন্তু করোনা তাদের তেমন ক্ষতি করতে পারেনি। সৃষ্টি কর্তার ইচ্ছায় এবং নিজেদের সচেতনতার কারণে ক্রমেই সুস্থ হয়ে উঠছেন নাফিস ও তার মা নুসরাত ইকবাল।

করোনায় আক্রান্ত নাফিস বৃহস্পতিবার মুঠোফোনে বলেন,‘এখন আমার তেমন কোন সমস্যা নেই। আল্লাহর রহমতে আমি অনেকটাই সুস্থ হওয়ার পথে। আম্মাও এখন আগের চেয়ে বেশ ভালো আছেন।’ চট্টগ্রামের ঐত্যিহবাহী খান পরিবারের সদস্যদের মধ্যে নাফিস ইকবালই প্রথম করেনা আক্রান্ত হন। তারপর তার মা নুসরাত ইকবাল খান এবং স্ত্রী ও সন্তানেরও করোনা পজিটিভ আসে। সবাই বর্তমানে চট্টগ্রামস্থ কাজীর দেউরিতে নিজেদের বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

এদিকে নাফিস ছাড়াও জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন ওয়ানডে ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। দুজনই নিজ নিজ বাড়িতে আইসোলেশনের রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৬ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন