Inqilab Logo

ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ফেনীতে নতুন করে আরো ৭৮ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৮:২০ পিএম

একদিনে নতুন করে আরো ৭৮ জনের দেহে করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আজ দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এই তথ্য নিশ্চিত করেছেন। গত পাঁচদিন ধরে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে কিট সংকট দেখা দিলে ফেনীর করোনার নমুনা পরীক্ষা বন্ধ থাকে। পুনরায় আবার গত মঙ্গলবার থেকে নমুনা পরীক্ষা শুরু হয়। গতকাল একদিনে ফেনী জেলার ৩৯২ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে আজ ৭৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৭৪৯ জনে দাঁড়ালো। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৭৪ জন, মারা গেছে ১৫ জন।

স্বাস্থ্য বিভাগ জানায়, নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলায় ৩১ সহ মোট ২৯১ জন, দাগনভূঞা উপজেলায় ২০ জন সহ ১৫৯ জন, সোনাগাজী উপজেলায় ১২ জন সহ ১১৭জন,ফুলগাজী উপজেলায় ২ জন সহ ৩৬ জন, পরশুরাম উপজেলায় ২ জন সহ ৩৩ জন ও ছাগলনাইয়া উপজেলায় ৯০ জন। এছাড়াও বাকি ১২ জন রয়েছে ফেনীর বাহিরের জেলার বাসিন্দা। আক্রান্তকৃতদের মধ্যে ৮ জন পুলিশ সদস্য,১ জন ব্যাংকার ও ১ জন স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা রয়েছে।

স্বাস্থ্য বিভাগ আরো জানায়, ফেনী সদর হাসপাতালের আইসোলেশনে ভর্তি রয়েছেন ৩৬ জন করোনা রোগী। বাকি রোগীরা স্বাস্থ্য বিভাগের তত্বাবধানে হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। ১৭ জনকে অন্য জায়গায় স্থানান্তর করা হয়েছে। এ পর্যন্ত ৪ হাজার ৬শ ৫২টি নমুনা সংগ্রহ করা হয়েছে। ইতোমধ্যে ৩ হাজার ৭শ ৬১ টি নমুনার ফলাফল এসেছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ