Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

লোহাগাড়ায় ৫ হাজার ৫শ’ ইয়াবা উদ্ধার

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৯:৩৩ পিএম

লোহাগাড়ায় ৫ হাজার ৫শ’ ইয়াবাসহ ৫ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ।

আটককৃতরা হলেন, চাঁদপুর জেলার শাহরাস্তি এলাকার মোখলেসুর রহমানের ছেলে নুরুন্নবী (৩২), খাগড়াছড়ি জেলার রামগড় পাগলাপাড়া পাতাছড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মোহাম্মদ মমিন (৩৫), চাঁদপুর শাহরাস্তি এলাকার নুরন্নবীর স্ত্রী মৌসুমী বেগম (২৬), খাগড়াছড়ি জেলার পাগলাপাড়া পাতাছড়া এলাকার সাদেক হোসেনের স্ত্রী আয়েশা খাঁতুন (২৮), ভোলা জেলার মুন্সীরহাট তকবিরহাট এলাকার শাহজাহানের ছেলে শরিফ হাওলাদার (৩২)।
জানা গেছে, গত বুধবার রাতে থানা পুলিশের একটি টিম চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রাম অভিমুখী একটি পিকআপে অভিযান চালিয়ে ৫ হাজার ৫শ’ ইয়াবাসহ ৫ মাদক বিক্রেতাকে আটক করে।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম আদালতে তাদের প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ