Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

আনোয়ারায় ২টি অটোরিকশা ও ৮০ লিটার মদসহ গ্রেফতার ১

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৯:৩৫ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২টি সিএনজি অটোরিকশা ও ৮০ লিটার দেশিয় তৈরি মদসহ এক মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকায় আনোয়ারা থানা পুলিশের একটি দল এ অভিযান চালায়। এ সময় নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার ইয়ারপুর গ্রামের মো. রফিক উল্লাহর ছেলে ইব্রাহীম (২৬) কে গ্রেফতার করলেও মো. মঞ্জুর আলম (২৫) নামে আরেক মাদক বিক্রেতা পালিয়ে যায়।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আনোয়ারা থানা পুলিশের একটি দল উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা এলাকার রমজান আলী মার্কেটের সামনে অভিযান চালিয়ে ২টি সিএনজি অটোরিকশা আটক করে। এ সময় নোয়াখালী জেলার মো. খলিল নামে এক সিএনজি চালককে গ্রেফতার করলেও অপর সিএনজি চালক স্থানীয় খাসখামা এলাকার মৃত কামাল উদ্দিনের ছেলে মো. মঞ্জুর আলম পালিয়ে যায়। পরে সিএনজি অটোরিকশা ২টি তল্লাশি করে ৮০ লিটার দেশিয় মদ জব্দ করা হয়। জব্দকৃত মাদকের আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানায়, গ্রেফতারকৃত খলিল ও পলাতক মঞ্জুর আলম চিহ্নিত মাদক কারবারি। খলিলের বিরুদ্ধে রাউজান থানায় মাদকের মামলা রয়েছে। গতকাল বৃহস্পতিবার আনোয়ারা থানায় মাদক আইনে মামলা দিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। মঞ্জুর আলমকে ধরার চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ