Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

নকল হ্যান্ড স্যানিটাইজারের কারখানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০০ এএম

রাজধানীতে নকল হ্যান্ড স্যানিটাইজার তৈরির কারখানার সন্ধান পেয়েছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে যাত্রাবাড়ী বাসস্ট্যান্ডের বিপরীতে রায়েরবাগ এলাকার একটি ফ্ল্যাটের বেজমেন্টে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে মূলহোতা কাজী মুন্না নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।
র‌্যাব জানায়, কাজী ম্যানুফ্যাকচার নামের একটি প্রতিষ্ঠান রায়েরবাগ এলাকায় আবাসিক ভবনের নিচে সম্পূর্ণ অননুমোদিতভাবে ভেজাল হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও বাজারে বিক্রি করে আসছে। এমন খবরের পর সেখানে অভিযান চালানো হয়।
অভিযানে কাজী ম্যানুফ্যাকচারের মালিক মো. কাজী মুন্নাকে আটক করা হয়। এছাড়া সেখান থেকে বিপুল পরিমাণ নকল হ্যান্ড স্যানিটাইজার উদ্ধার করা হয়েছে। র‌্যাব-১০ এর সহযোগিতায় সেখানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ চন্দ্র বসু।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২৬ জুন, ২০২০, ৮:১৪ পিএম says : 0
    র‍্যাবের এই তৎপরতা অবশ্যই প্রশংসার যোগ্য। বর্তমানে দেশের মানুষ করোনাভাইরাসের ভয়ে খাবারের পয়সা থেকে এসব সামগ্রী (করোনা প্রতিরোধক দ্রব্যাদি) ক্রয় করে নিশ্চত হয় যে, তার পরিবারের সদস্যরা কররোনাভাইরাস থেকে সুরক্ষিত। এখন যদি সেইসব দ্রব্য ভেজাল হয় তাহলে এই না খেয়ে কষ্টের টাকায় কেনা জিনিষ ব্যাবহার করে যদি কাজ না হয় তাহলে...... উপরন্তর এই দ্রব্য ব্যাবহার করার পর কররোনায় আক্রান্ত হয়ে মারা গেলে এর দায়িত্ব অবশ্যই এই ভেজাল দ্রব্য তৈয়ারকারী দায়ী হবে। কাজেই এখন এই ভেজাল কারখানার মালিকে খুনের আসামী হিসাবে বিচারের আওতায় নিলে ভাল হয় বলে অনেকেই মনেকরছেন। আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে মানুষের উপকার করতে না পারলেও অপকার যেন না করি সেই যোগ্যতা দান করেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নকল-হ্যান্ড-স্যানিটাইজার
আরও পড়ুন