Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী-পুরুষশূন্য গ্রাম

জোড়া খুনের ঘটনায়

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০০ এএম

বিশ্বনাথ থানার অলংকারী ইউনিয়নের মনোকোপা গ্রামের চাঞ্চল্যকর জোড়া খুনের মামলায় গ্রেফতার আতঙ্কে গ্রাম শূন্য হয়ে পড়েছে। নিহত মখলিছুর রহমানের পুত্র আকরাম হোসেন বাদী হয়ে অলঙ্কারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেলকে প্রধান আসামী করে ৩১ জনের বিরুদ্ধে মামলা করেন।
অপরদিকে একই ঘটনায় প্রতিপক্ষের নিহত ওয়ারিছ আলীর স্ত্রী নুরুন নেছা ২০ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামী করে থানায় অপর মামলাটি দায়ের করেন। জোড়া খুনের ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে। গ্রেফতার আতঙ্কে পুরুষ মহিলারা এলাকা ছেড়ে অন্যত্র চলে গেছেন বলে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন। এ ঘটনায় পুলিশ ৫ জনকে গ্রেফতার করেছে। আটককৃতরা হলেন, নিহত মখলিছ মিয়ার ছোট ভাই ইউপি সদস্য ফজলু মিয়া ও একই গ্রামের গিয়াস উদ্দিন। অপর পক্ষ নিহত ওয়ারিশ আলীর ছেলে রুয়েল আহমদ, সুহেল আহমদ ও পার্শ্ববর্তী বড়তলা গ্রামের মৃত আব্দুল কাদিরের পুত্র মানিক মিয়াকে কে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে থানা পুলিশ। এ ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী-পুরুষশূন্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ