Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

কমলনগরে সড়ক পাকাকরণের দাবিতে মানববন্ধন

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:০০ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে ৪ কিলোমিটার কাঁচা সড়ক পাকাকরণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। স্থানীয় চরবসু সমাজকল্যাণ পাঠাগারের আয়োজনে অনুষ্ঠিত এ মানববন্ধনে সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন শ্রেণি-পেশার দুই শতাধিক মানুষ অংশ নেন। এ সময় তারা বিভিন্ন স্লােগান সম্বলিত প্ল্যাকার্ড হাতে নিয়ে সড়ক পাকাকরণের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, চরকাদিরা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য জয়নাল আবদীন, চরবসু বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন, চরবসু সমাজকল্যাণ পাঠাগারের সভাপতি মিজানুর রহমান, সিনিয়র সহ-সভাপতি আখতার মাহমুদ, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন জামশেদ, ছাত্রলীগ নেতা সেলিম উদ্দীন রমিজ ও সোহেল রানা প্রমুখ।
বক্তারা বলেন, উপজেলা সদর হাজিরহাট ও পার্শ্ববর্তী নোয়াখালী জেলা সদরে যাতায়াতের জন্য এ সড়কটি খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু সড়কটির চরবসু বাজারের পশ্চিম পাশের সোয়া ২ কিলোমিটার এবং পূর্ব পাশের ২ কিলোমিটার অংশ কাঁচা থেকে যাওয়ায় বর্ষা মৌসুমে কর্দমাক্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। তারা আরও বলেন, বিভিন্ন সময়ে জনপ্রতিনিধিরা সড়কটির কাঁচা অংশটুকু পাকাকরণের আশ্বাস দিয়ে আসলেও কাজের কাজ কিছুই হয়নি। এ ব্যাপারে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের কমলনগর উপজেলা প্রকৌশলী সোহেল আনোয়ার বলেন, সড়কটির আড়াই কিলোমিটার অংশ পাকাকরণের কাজ প্রক্রিয়াধীন। বাকি অংশ পাকাকরণের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে চাহিদা পাঠানো হয়েছে। বরাদ্দ পেলে ওই অংশও পাকা করা হবে।
স্থানীয় সংসদ সদস্য মেজর (অব.) আব্দুল মান্নান জানান, তার প্রচেষ্টায় আড়াই কিলোমিটার অংশ পাকাকরণের কাজ ইতোমধ্যে অনুমোদন হয়েছে। বাকি অংশ অনুমোদনের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ