Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

গোপালগঞ্জে প্রতিবন্ধী শিশু ধর্ষণ

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:৩৬ পিএম

গোপালগঞ্জে প্রতিবন্ধী শিশুকে (৮) ধর্ষণ করা হয়েছে। গোপালগঞ্জ সদর উপজেলার মেরী গোপীনাথপুর গ্রামের পশ্চিমপাড়ায় এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় ওই প্রতিবন্ধী শিশুর মা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ওই শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষায় প্রাথমিক ভাবে ধর্ষণের আলামত পাওয়াগেছে বলে চিকিৎসক জানিয়েছেন।

ওই শিশুর মা জানান, তিনি গ্রামের মধ্যে একটি বেসরকারি ফার্মে চাকরি করেন। গত ২৩ জুন সকাল ৬ টার দিকে তিনি প্রতিবন্ধী মেয়েকে ঘরে রেখে কর্মস্থলে চলে যান। প্রতিবেশী খোকা খানের ছেলে বখাটে রইচ খান (৩৩) তার প্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে ঘর থেকে পাশ্ববর্তী পাট ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। তিনি কর্মস্থল থেকে ফিরে মেয়ের কাছে এ ঘটনার বর্ণনা শুনে পুলিশকে অবহিত করেন। পরের দিন তিনি বাদী হয়ে রইচকে আসামী করে গোপালগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোপালগঞ্জের গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির এসআই গোলাম কিবরিয়া জানান, ২৩ জুন রাতে খবর পেয়ে আমরা ওই শিশুটিকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করি। ইতিমধ্যে ওই শিশুর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে।
গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত মল্লিক বলেন, পরীক্ষার পর প্রাথমিক ভাবে ধর্ষণের আলামত পাওয়াগেছে। আমরা দ্রæত এ রিপোর্ট দিয়ে দেব।

গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ আবু নাঈম বলেন, এ ঘটনায় অভিযুক্ত রইচকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। # মোঃ অহেদুল হক, ২৬.০৬.২০২০

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

২৯ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ