Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

নেছারাবাদে যুবকের ভাসমান লাশ উদ্ধার

নেছারাবাদ(পিরোজপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ১২:৩৭ পিএম

নেছারাবাদে মাসুম(৩৮) নামে এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে নেছারাবাদ পুলিশ। শুক্রবার( ২৬ জুন)সকালে উপজেলার সন্ধ্যা নদীর শাখা শীতলা খালের মাহমুদকাঠি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নেছারাবাদ থানার সাব- ইন্সপেক্টর(এস,আই) মো: খালেকুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে খাল থেকে ভাসমান উলঙ্গ লাশটি উদ্ধার করা হয়। পরে লাশের পরিচয় খোজ চালালে পাশ্ববর্তি জগন্নাথকাঠি গ্রামের ৮নং ওয়ার্ডের বাসিন্দা আব্দুল মান্নান নামে এক ব্যক্তি এসে লাশটি তার ছেলে বলে পরিচয় দিয়েছেন।

লাশের পরিবার সূত্রে জানাযায়, মাসুম একজন খেটে খাওয়া দিন মজুর। বুধবার(২৪ জুন) দুপুরে সে তার মায়ের কাছে বলে বাসা থেকে বের হয়। এর পর সে আর বাসায় ফেরেনি। তার মা জানায়, মাসুম প্রাইয় সময়ই এরকম বাসা থেকে বলে বের হয়ে দু'তিন দিনে বাসায় আসতনা।

এলাকা সূত্রে জানাযায়, মাসুম একজন মাদকসেবি ছিল। প্রায়ই সময়ই সে নেশা করে ঘুরে বেড়াত। তবে এ রিপোর্ট লেখা পূর্ব পর্যন্ত মাসুমের নেশার ব্যাপারে কোন সত্যতা পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ