Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মাগুরায় করোনায় ১ জনের মৃত্যু

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ২:৩১ পিএম

মাগুরায় শুক্রবার প্রাতিষ্ঠানিক আইসোলেশন থাকা মিজানুর রহমান ৬৫ নামে এক করোনা রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ৩জনের মৃত্যু হয়েছে। । এছাড়া জেলায় আজ নতুন করে ৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। জেলায় মোট আক্রান্ত ৯৭ জন। যার মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৫ জন। নতুন শনাক্ত হওয়া ৬ জনের বাড়ি মাগুরা সদরে এবং ১ জন শ্রীপুর উপজেলার।

মাগুরা সিভিল সার্জন ডা: প্রদিপ কুমার সাহা জানান, শুক্রবার প্রাতিষ্ঠানিক আইসোলেশন থাকা মিজানুর রহমান নামের এক কারোনা রোগীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির বাড়ি মাগুরার শালিখা উপজেলার বুনাগাতী ইউনিয়নের দেশমুখ পাড়া।

এছাড়া জেলায় নতুন ৭ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। মাগুরায় এখন পর্যন্ত মোট করোনা সনাক্ত হয়েছে ৯৭ জন। তাদের মধ্যে মাগুরা সদরে ৬৫ জন, শ্রীপুরে ১৫ জন, শালিখায় ৮ জন, মহম্মদপুরে ১০ জন। মাগুরা সদর, শ্রীপুর ও শালিখা উপজেলায় ১ জনকরে ৩ জন মারা গেছে । এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৪৫ জন। আক্রান্তদের ২ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ও ৪৭ জনকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এছাড়া রবিবার থেকে মাগুরা পৌরসভার ৪নং ওয়াডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে লকডাউন ঘোষণা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

৩০ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ