Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

ভারতের উত্তরপ্রদেশে জঙ্গলে সন্তান প্রসব, শিশুটিকে নিয়ে যায় বন্য জন্তু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৪:৪৫ পিএম

জঙ্গলে সন্তান প্রসবের পর শিশুটিকে নিয়ে যায় কোনো বন্য জন্তু।হৃদয়বিদারক এমন একটি ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের চম্বলে। বাড়িতে শৌচাগার নেই বলে জঙ্গলে প্রস্রাব করতে গিয়েছিলেন শিল্পী চৌহান নামের ২৬ বছর বয়সী এক মহিলা। আর তখনই তাঁর প্রসব যন্ত্রণা শুরু হয়। জঙ্গলেই পুত্র সন্তানের জন্ম দেন ওই মহিলা।-জি নিউজ
সন্তান জন্মদানের পরপরই জ্ঞান হারান মহিলা। কয়েক ঘণ্টা পর যখন তাঁর জ্ঞান ফেরে, তখন আশেপাশে সন্তান ছিল না। পরিবারের লোকজন জানিয়েছে, শিশুটিকে কোনও বন্য জন্তু গভীর জঙ্গলে নিয়ে গিয়েছে।
ওই মহিলা জানিয়েছেন, আমি পুত্র সন্তানের জন্ম দিয়েছিলাম। তখন প্রচন্ড যন্ত্রণা হচ্ছিল। আর এত রক্ত ক্ষরণ দেখে আমি অজ্ঞান হয়ে যাই। জ্ঞান ফেরার পর আমি আর আমার ছেলেকে খুঁজে পাইনি।

জানা গিয়েছে তা র অবস্থা এখন স্থিতিশীল। জঙ্গলে অজ্ঞান অবস্থায় প্রায় দুই তিন ঘণ্টা পড়ে ছিলেন ওই মহিলা। পরিবারের লোকজন ও গ্রামবাসীরা তাঁকে খুঁজে পেলেও এখনও পর্যন্ত শিশুটির কোনও হদিস পায়নি ।

গ্রামবাসীরা জানিয়েছেন, তাঁরা যখন ওই মহিলাকে উদ্ধার করেন তখন তাঁর শরীর রক্তে ভেসে যাচ্ছিল। প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে যে এত বড়ো বিপত্তি হবে, তা স্বপ্নেও ভাবতে পারেননি ওই মহিলা। এমন মর্মান্তিক ঘটনার পর পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। চম্বলের ওই এলাকায় কোনও সরকারি হাসপাতাল নেই। মহিলার ওই অবস্থার পর তাকে বাড়ি থেকে অনেকটা দূরে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ