Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

করোনা থেকে মুক্তির জন্য জাতীয় ভাবে তওবার ব্যবস্থা করতে হবে ইসলামী আন্দোলন ঢাকা মহানগর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৫:৩৭ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ঘোষিত করোনা থেকে মুক্তির লক্ষ্যে আজ বাদ জুমা মসজিদে মসজিদে সকল মুসল্লিদের তওবা ও বিশেষ দোয়া করার আহবানের অংশ হিসেবে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের উদ্যোগে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মাদ ইমতিয়াজের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা মুহাম্মাদ এবিএম জাকারিয়ার পরিচালানায় এক বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়ার পূর্বে নগর দক্ষিন সভাপতি বলেন বৈশ্বিক মহামারী করোনাভাইরাস হতে মুক্তি পেতে আমাদেরকে আল্লাহর দরবারে পূর্ববর্তী গুনাহর জন্য তাওবা করতে হবে। ভবিষৎতে গুনাহ না করার অঙ্গিকার করতে হবে এবং করোনা নামক মহামারী থেকে মুক্তির জন্য সরকারকে জাতীয় ভাবে তওবা করতে হবে।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রচার সম্পাদক মুহা হুমায়ুন কবীর, মাওলানা নজরুল ইসলাম, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মুহা. নজরুল ইসলাম খোকন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাওলানা কামাল হোসাইন, সদস্য মুফতি শেখ মুহা. নূরুন নাবী, শ্রমিক নেতা শাহাদাত হোসেন। এছাড়া ও নগর দক্ষিণের আওতাধীন সকল মসজিদে মসজিদে মুসল্লীদের নিয়ে খতিব সাহেবরা তাওবা ও বিশেষ দোয়া পরিচালনা করেন।

 



 

Show all comments
  • Mohammad Sirajullah, M.D. ২৬ জুন, ২০২০, ৯:৫৫ পিএম says : 0
    Question to Mr. Peer shah, Where in Islam you found this title Peer Shaheb.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ