Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

খুলনায় করোনায় গর্ভবতীসহ দুই নারীর মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৭:০২ পিএম

খুলনায় করোনা আক্রান্ত হয়ে গর্ভবতী নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গর্ভে দুই সন্তানসহ করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন রুমিছা (৩২) নামে এক গৃহবধূ।

খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার বেলা পৌনে ২ টার দিকে তার মৃত্যু হয়।
করোনা হাসপাতাল সূত্রে জানা যায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে হাসপাতালে ভর্তি হন বাগেরহাট জেলার মোড়েলগঞ্জের বাসিন্দা রুমিছা। আজ দুপুরে তার মৃত্যু হয়।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল চিকিৎসক (আরএমও) ও করোনা ওয়ার্ডের মুখপাত্র ডা. মিজানুর রহমান জানান, গর্ভবর্তী রুমিছা বেগম ২৫ জুন বিকেলে করোনা হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২টার দিকে তিনি মারা যান। তিনি ৩২ সপ্তাহের গর্ববতী ছিলেন। যার গর্ভে জমজ সন্তান ছিল বলেও জানান তিনি।

এছাড়া নগরীর দৌলতপুর মহেশ্বরপাশা এলাকার আসাদের মোড়ে আব্বাস উদ্দিনের স্ত্রী মতিয়ারা বেগম (৫৫) আজ বেলা দুইটার দিকে নিজ বাড়িতে মারা গেছেন। তিনি করোনা পজেটিভ ছিলেন বলে নিশ্চিত করেছেন খুলনা সিভিল সার্জন ডাঃ সুজাত আহমেদ।
এ নিয়ে খুলনায় করোনা আক্রান্ত হয়ে ২২জনের মৃত্যু হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

৩০ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ