Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সৎ মেয়েকে ধর্ষণচেষ্টা মামলায় সড়ক পরিবহন শ্রমিকলীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৭:৫১ পিএম

সাভারে সৎ মেয়েক ধর্ষণচেষ্টার মামলায় সড়ক পরিবহন শ্রমিক লীগের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার রাজা মোল্লা ধর্ষণচেষ্টার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতে প্রেরণ করেছে সাভার মডেল থানা পুলিশ।

এর আগে বৃহস্পতিবার বিকেলে অভিযুক্ত পরিবহন শ্রমিক লীগ নেতা রাজা মোল্লার বিরুদ্ধে সাভার মডেল থানায় সৎ মেয়েকে ধর্ষণচেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন তার স্ত্রী। পরে রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেপ্তার রাজা মোল্লা (৩৮) শরিয়তপুর জেলার ডার্মুডা থানার পূর্ব ডার্মুডা গ্রামের মালেক মোল্লার ছেলে। সে সড়ক পরিবহন শ্রমিক লীগের আশুলিয়া শাখার সাধারণ সম্পাদক

মামলা সূত্রে জানা যায়, ওই নারী তার প্রথম স্বামী মারা যাওয়ার পর ৫ বছর বয়সী কন্যা সন্তান নিয়ে ২০১৩ সালে রাজা মোল্লাকে দ্বিতীয় বিয়ে করেন। এরপর গেল ৬ বছর ধরে রাজা মোল্লা তার প্রথম ঘরের কন্যাকে নানা সময়ে কু-প্রস্তাব দিয়ে আসছিল। সর্বশেষ ১৫ মে রাতে ওই নারী তার প্রথম ঘরের কন্যাসহ রাজা মোল্লাকে নিয়ে প্রতিদিনের ন্যায় ঘুমাতে গেলে ওই নারী মধ্য রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে রুম থেকে বের হলে রাজা মোল্লা তার সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টা চালায়।

এসময় তার চিৎকারে ওই নারী রুমে গিয়ে তার মেয়েকে ধর্ষণের হাত থেকে রক্ষা করেন। পরে রাজা মোল্লা তাকে ও তার মেয়েকে ভয়-ভীতি দেখালে পরিবারের সদস্যদের সাথে আলোচনা করে বৃহস্পতিবার বিকেলে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর রাতেই পুলিশ অভিযান চালিয়ে রাজা মোল্লাকে গ্রেফতার করে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসবাদে গ্রেফতার রাজা মোল্লা তার সৎ মেয়েকে ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করেছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।



 

Show all comments
  • Syed ২৬ জুন, ২০২০, ৮:৪৪ পিএম says : 0
    ভয় নেই বৎস এগিয়ে যাও মুজিব কোট গায়ে দিয়ে, সব আকামের পার পাওোয়া যাবে !!!
    Total Reply(0) Reply
  • গণমানুষের অধিকার ২৭ জুন, ২০২০, ১২:১৯ এএম says : 0
    মুজিব কোটের ইজ্জত ও রাখলিনা। .. মন্ডুতে ইট দিয়ে ঝুলিয়ে মারা হউক। তুর বেচে থাকার অধিকার নেই। তাকে রিমান্ডে নিয়ে ভিন্ন অজুহাতে ক্রসফায়ারে মারা হউক। ... জাহান্নামি।
    Total Reply(0) Reply
  • মোঃ আব্দুর রহমান বিশ্বাস । ২৭ জুন, ২০২০, ২:৪৩ পিএম says : 0
    আল্লাহ তায়ালা তাকে হেদায়েত দিক ।
    Total Reply(0) Reply
  • মোঃ আব্দুর রহমান বিশ্বাস । ২৭ জুন, ২০২০, ২:৪৪ পিএম says : 0
    আল্লাহ তায়ালা তাকে হেদায়েত দিক ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ