Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিবেকের ক্যারিয়ার যেভাবে নষ্ট করেছিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৮:৫৬ পিএম

বলিউডে স্বজনপোষণের ঘটনা নতুন কিছু নয়। কাপুর থেকে খানেরা টানা কয়েক যুগ ধরে ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। স্বভাবতই স্বজনপ্রীতির মতো ঘটনা এখানে থাকবেই। আর বহিরাগত হওয়ার কারণেই আত্মহত্যা করেছেন সুশান্ত। অভিনেতাকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে সালমান খানকে কাঠগড়ায় তোলা হয়েছে। তবে শুধু সুশান্তই নন, একাধিক তারকাদের ক্যারিয়ার নষ্ট করে দিয়েছেন ভাইজান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাঙালি গায়ক অভিজিৎ বলেন, বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন বিবেক ওবেরয়। আর সেকারণে সালমান এই অভিনেতার ক্যারিয়ার নষ্ট করতে উঠেপড়ে লেগেছিলেন। বিবেককে যেন কোনও সিনেমায় না নেওয়া হয়, সেজন্য অলিখিত নির্দেশও জারি করা হয়েছিল। এমনকি তার সঙ্গে কোনও অভিনেত্রীকে কাজ করতে দেওয়া হয়নি বলেও অভিযোগ আনেন এই সংগীতশিল্পী।

বিবেক ওবেরয়ের ক্যারিয়ার নষ্টের জন্য সালমান খান রীতিমতো অস্থির হয়ে উঠেছিলেন বলে বিস্ফোরক মন্তব্য করেন অভিনেত্রী পায়েল। তার দাবি, ঐশ্বরিয়ার প্রাক্তন প্রেমিকের ক্যারিয়ার নষ্ট করতে বলিউডের তাবড় প্রযোজক ও পরিচালকদের প্রতিনিয়ত ফোন করতেন। যেন তাকে বড় কোনও প্রজেক্টে যুক্ত না করা হয়। তিনি এও বলেন, বলিউড কারও বাবার সম্পত্তি নয়, এখানে আর সালমানের দাদাগিরি চলবে না।

একের পর অভিযোগ আনা হলেও সালমান খান কোনও মন্তব্য করেননি। উপরন্তু ভাইজান তার ভক্তদেরকে সুশান্তের অনুরাগীর পাশে দাঁড়ানোর আহ্বান জানান। তবে সুলতানের এই আহ্বানকে 'পাবলিসিটি স্ট্যান্টবাজি' বলে মন্তব্য করেন মডেল-অভিনেত্রী সোনা মহাপাত্র।

প্রসঙ্গত, সুশান্তের জন্মস্থান পাটনায় সালমান খানের সিনেমা ও তার ব্যবসায়িক প্রতিষ্ঠান 'বিয়িং হিউম্যান' নিষিদ্ধ হতে চলেছে। এরই মধ্যে যেসব দোকানের সামনে ভাইজানের ছবি বা পোস্টার রয়েছে সেগুলো নেমে ফেলার নির্দেশ দিয়েছে পাটনার স্থানীয় মালিক সমিতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ