Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

করোনা মহামারী ভুলে আনন্দে মাতলেন লিভারপুলের সমর্থকরা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৯:২০ পিএম

চেলসির মাঠে ম্যানচেস্টার সিটি ১-২ গোলে হারতেই গতকাল বৃহস্পতিবার রাতে উল্লাস শুরু হয়ে যায় লিভারপুল শিবিরে। অ্যানফিল্ডের বাইরে অপেক্ষমাণ ৫ হাজারের বেশি সমর্থক সামাজিক বিধি-নিষেধ তোয়াক্কা না করে ক্লাবের পতাকা উড়িয়ে বিজয় মিছিল বের করেন। আতশবাজির আলোতে আনফিল্ড রাঙান সমর্থকরা। -ডেইলি মেইল

লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ বাসায় থেকেই উৎসব পালন করার অনুরোধ করেছিলেন। কিন্তু সাত ম্যাচ বাকি থাকতেই চ্যাম্পিয়ন হওয়ার এই আনন্দময় মুহুর্তে নিজেকে ধরে রাখা কঠিন ছিলো সমর্থকদের। অ্যানফিল্ডের রাজপথ , পানশালাসহ সব কিছু ভেসে যায় বাজি - পটকা ও গাঢ় টকটকে আবিরের রঙে। বিগত ৩০ বছরের জমানো অপেক্ষা , যন্ত্রণা আর কষ্টের অবসান ঘটায় লিভারপুল সমর্থকরা বাঁধ ভাঙা আনন্দের জোয়ারে উল্লাস করেন , একে অপরকে কোলে তুলে নেন , গড়াগড়ি খান।

গভীর রাত পর্যন্ত চলে উদযাপন । পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে মার্সেসাইড পুলিশ স্টেডিয়ামের দিকে যাওয়ার রোড সিলগালা করে দেয়। স্থানীয় সময় রাত ১১ টায় বন্ধ করে দেয়া হয় অ্যানফিল্ডে ঢোকার পথ। তবে সমর্থকরা শান্তিপূর্ণভাবেই বিজয় আনন্দ উদযাপন করেছেন বলে জানিয়েছেন দায়িত্বরত পুলিশ সদস্যগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন