Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বন্ধুকে ঠেলে নদীতে!

রিপাবলিক ওয়ার্ল্ড | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১২:০২ এএম

করোনার কারনে লোকজন অনেকটা বিষন্ন। সারাক্ষণই যেন মনের মধ্যে কী হয়, কী হয় ভাব। এভাবে চললে জীবন যে আরও দুর্বিষহ হয়ে উঠবে। তাই হাসুন, হাসুন, একটু হলেও হাসুন।
দেখুন, কীভাবে ছোট্ট হাতিটি দুষ্টুমি করে তার সঙ্গীকে নদীর পানিতে ফেলে দিলো। ভিডিও দেখলে মুখে হাসি ফুটবেই। ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভিডিওটি। নেটিজেনরা হাতিটির দুষ্টুমি দেখে হাসছেন। ভিডিওটি টুইটারে শেয়ার করেন ভারতীয় বন বিভাগের কর্মকর্তা সুশান্ত নন্দা।
ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি নদীর তীরে দুটো বাচ্চা হাতি খেলা করছে। তারই মধ্যে একটি হাতির বাচ্চা একটু পিছনের দিকে সরে গিয়ে সঙ্গের বন্ধুটিকে দিল এক ঠ্যালা। ব্যস! হুড়মুড় করে পড়ে গেল নদীর পানিতে।
আর যে হাতিটি ওই দুষ্টুমি করেছে সে নদীর তীরে এসে বন্ধুকে পানির মধ্যে নাকানিচোবানি খেতে দেখে বেশ মজাই পেল মনে হচ্ছে। যদিও এই ভিডিওটি প্রায় বছর দুয়েকের পুরনো। কিন্তু নেটিজেনদের মুখে হাসি ফোটাতেই হয়তো সেটি আবার শেয়ার করা হয়েছে।
ভিডিওটি শেয়ার করে সুশান্ত নন্দা ক্যাপশনে লিখেছেন, ‘দুষ্টুমিতে কেউই হাতির বাচ্চাদের সঙ্গে পাল্লা দিতে পারবে না।’ গতকাল শুক্রবার সকালে ভিডিও শেয়ার করার পরই অসংখ্য মানুষ দেখেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ